সিপিং এর বিস্তারিত ঠিকানা
বিলিং ঠিকানার মতো একই এড্রেস
পণ্য ডেলিভারি শিপিং এড্রেস ইডিট অথবা সংযুক্ত করুন...
Name SKU Price Quantity Tax Discount Total
 
Product prices result
   

নির্বাচিত সিপমেন্ট মেথড

No shipment selected
চেকআউট ২য় ধাপ

এখানে হোম ডেলিভারি শিপিং মেথড চেকবক্স ক্লিক করে নির্বাচন করুন!

 
Total:
0,00 ৳
0,00 ৳
বিশেষ অনুরোধ বা জরুরী কোন তথ্য থাকলে উল্লেখ করুন
সেবা পাবার শর্ত ! টিক মার্ক দিন...

Terms of service

 

            অনলাইনে ইকমার্স ব্যবসায় এর কিছু নিয়ম-নীতি রয়েছে। আমরাও এসব নিয়ম-নীতির আওতাভুক্ত। আমরা অনলাইনে পণ্য ক্রয়-বিক্রয়ের একটি উন্নত ইলেকট্রিক ব্যবসাহিক মাধ্যম।বর্তমান ই-কমার্সের যুগে পন্য ও সেবা ক্রয় করতে বাজারে যেতে হয় না। অনলাইন ইন্টারনেট থেকে পন্য বা সেবা যাচাই করে নির্বাচন পূর্বক অর্ডার দেওয়া হলে, নির্দিষ্ট অর্থ পরিশোধের প্রক্রিয়া শেষ হবার পর প্রাপকের ঠিকানা অনুযায়ি পন্য ও সেবা সরাসরি ডেলিভারি করা হয়ে থাকে। এক্ষেত্রে ক্রেতা বা ভোক্তার” পন্য ও সেবার গুনগত মান ও মূল্য সর্বাধিক বিবেচনা করা হয়ে থাকে।

 

        আমাদের নতুন বা পুরাতন পণ্য অথবা সেবা গ্রহন করতে চাইলে প্রথমে আমাদের অনলাইন পেইজে রেজিস্ট্রেসন করতে হবে। একটি নির্দিষ্ট ফরম-পূরনের মাধ্যমে একজন ব্যাক্তিকে নিবন্ধিত হতে হয়। ফরমে একাউন্ট ব্যাবহারীর নাম, ঠিকানা, ফোন নাম্বার ইত্যাদী অতি প্রয়োজনীয় তথ্য দিয়ে নিবন্ধন কাজ সম্পন্ন করতে হয়। কেননা এই প্রক্রিয়া ছাড়া ডিজিটাল পদ্ধতিতে কেউ বৈধ লেনদেন করতে পারেনা।যদিও এই প্রক্রিয়া অনেকের জন্য ঝামেলা মনে হতে পারে কিন্তু এটা অবশ্যই নিরাপদ ! 

 

যারা নিবন্ধিত ব্যবহারকারি তারা অবশ্যই অতিথি ব্যবহারকারি বা ভিজিটরের তুলানায় অধিক সুযোগ-সুবিধা ভোগ করতে পারবেন। এছাড়া যারা ক্ষুদ্র একমালিকানা ব্যাবসায়ি রয়েছেন তারাও তাদের পন্য ও সেবা আমাদের কোম্পানির মাধ্যমে সংযুক্ত হয়ে অর্থাৎ রেজিষ্ট্রেসন ফরম-ফিলাপ করে অনলাইন ওয়েব পেইজে আপলোড করে পন্য বিক্রি অথবা সেবা প্রদান করে লাভবান হতে পারবেন।

 

যারা একমালিকানা ক্ষুদ্র ব্যাবসায়ি বা অল্প পুঁজির ব্যবসায়ি তারা পুজির সল্পতার দরুন প্রায়ই পুজিবাজারের চাপে পরে বিভিন্ন সমস্যা মোকাবেলা করতে থাকেন। এসব একমালিকানা ক্ষুদ্র ব্যাবসায়িরা আমাদের সাথে-সম্পৃক্ত হয়ে কাজ করতে পারবেন খুব সহজে। এক্ষেত্রে আপনাদের পণ্য ও প্রচার আমাদের ওয়েবসাইটের মাধ্যমে আপনার কাঙ্খিত গ্রাহক বা ভোক্তার নিকট পোঁছে দেবার দায়িত্ব আমাদের অনলাইন মাধ্যম এর। এখানে একটি সম্মতিপত্র আছে যা কিছু নিয়ম-কানুনের মাধ্যমে নিরুপন করা হয়েছে। আপনারা চাইলে সেই অনুমতিপত্রটি যাচাই করে দেখতে পারেন যদি যুক্তিসঙ্গত মনে হয় তবে আপনিও হয়তো খুঁজে পেতে পারেন ব্যবসায়িক সফলতার চাবিকাঠি।কারন বর্তমান ডিজিটাল সময়ে অনলাইন প্রচার ছাড়া ব্যবসায়িক প্রসার করা প্রায় অসম্ভব।টিভি, রেডিউ, সংবাদপ্রত্রের তুলনায় অনলাইন-ডিজিটাল মার্কেটিং -ই সেরা বলে আমরা বিশ্বাস করি।আপনার বিক্রি বাড়াতে অবশ্যই আপনাকে কোন না কোন ইন্টারনেট অনলাইন মাধ্যম ব্যবহার করতেই হবে সেটা আপনার পূঁজি কম হোক বা বেশি!পূজিঁ কম হলে আমরা আহ্বব্বান করবো আরো বেশি করে প্রচার করার জন্য যাতে করে বিক্রি বা সেলের পরিমান আরো বেশি বাড়তে পারে।

 

পন্যের বৈধতা:

আমাদের ওয়েবসাইটে নতুন পন্য শতকরা ৫০% এবং পুরাতন পণ্য শতকরা ৫০%। সুতরাং পরাতন পণ্যে একটু ঝামেলা বেশি থাকায় এবং নির্দিষ্ট কোন মাধ্যম না থাকায় আঈনগত কিছু ঝামেলার আশংকা থেকে যায়। এজন্য আমরা অতিরিক্ত নিরাপ্তার জন্য এবং ঝামেলামুক্ত থাকরার জন্য সকল প্রকার অবৈধ পন্য ক্রয় বিক্রয় থেকে সাবধানতা অবলম্বন করে চলেছি।এবং প্রতিটি পণ্যের বৈধ মালিকানার সঠিক প্রমাণপত্র সমেত লেনদেনের আহব্বান জানাছি ও সকলকে নিরাপদ বলে আস্বস্ত করছি।

 

পন্য ডেলিভারি মাধ্যম:

পণ্য ডেলিভারি মাধ্যম হিসেবে আমরা স্থানিয়ভাবে ক্রয়কৃত পণ্যের ডেলিভারি নিজেস্ব পিকাপ ভেন এর মাধ্যমে অথবা লোকাল যানবাহনের মারফত সঠিক ঠিকানায় পৌঁছে দেবার ব্যাবস্থা করি। দুরবর্তি শহর অথবা মফস্বল হলে কুরিয়ার সার্ভিস” এর মাধ্যম ব্যবহার করে থাকি। এছাড়া যে কেউ সরাসরি আমাদের অফিস এর ঠিকানা থেকে পন্য/সেবা লেনদেন ও আদান-পদান করতে পারবেন।

 

যদি কারো পন্য ক্রয় এর পর কোন ধরনের অভিযোগ থাকে যেমন পণ্যর গুণগত মান ভালো না অথবা সঠিক পন্যটি পাওয়া যায়নি বা পন্যের পরিমানে কোন অসামঞ্জস্যতা দেখা যায় তাহলে তাকে যুক্তিসঙ্গত কারন উল্লেখ পূর্বক ভর্তুকি যেওয়া যেতে পারে বা পন্য ফেরত বাবদ পুরনায় পন্য প্রেরন করা যেতে পারে; শর্ত হলো এ প্রক্রিয়াটি অবশ্যই তদন্ত সাপেক্ষ হবে।